-->

বন্ধুর মা: আমার প্রথম চোদাচুদি

 


সবে মাত্র আমি বারো  ক্লাস উঠেছি। আমি স্কুলে ভদ্র ছেলের মত থাকতাম। কিন্তু কৈশোরের মাদকতা মাথাচাড়া দিয়ে উঠেছিল। যৌনতার স্বাদ নিতে ইচ্ছে জেগেছিল প্রচুর । এর মধ্যে চুপিচুপি দুই একটা চটি বই কিনে পড়ে সেক্স করার বিষয়টি বুঝতে শুরু করেছিলাম। সত্যিকারের নগ্ন নারী দেখার জন্য পাগল হয়ে পরেছিলাম। চোদার জন্য মাগিপাড়ায় যাওয়ার টাকা জমাচ্ছিলাম। কিন্তু সমস্যা হল সাহস করে যেতে পারিনি। আমার কালো রঙের জন্য কোনো মেয়ে পটাতে পারিনি তখনো। মেয়েদের সঙ্গে কথা বলতে তোতলাতাম।

তখন সবে বাজারে মোবাইল এসেছে। কিছুদিনের মধ্যেই আমার বন্ধু সুমনের হাতে একটা মোবাইল ফোন দেখলাম। আমি দেখলাম ক্লাসের এককোনে কয়েকজন মিলে মোবাইলে কি যেনো দেখছে। একটু উঁকি দিলাম। দেখে আমার শরীর গরম হয়ে গেল।একি দুটো উলঙ্গ নারী ও পুরুষের চোদাচুদি। আমি ওদের সাথে দেখতে শুরু করলাম। আমার বাড়াটা তো শক্ত হয়ে গেছিল। হঠাৎ করে সুমন মোবাইলটা বন্ধ করলো।
আমি: আরে ,কি করলি ।দে আরো।
সুমন আমার দিকে তাকালো।পেছন থেকে
স্যার‌: কি দেবে(আমার দিকে তাকিয়ে)
সুমন: স্যার, টিফিন
স্যার: এটা কি টিফিন টাইম?
সুমন: সরি
স্যার: এরপর যদি কোনদিন দেখি তোরা ক্লাসের সময় টিফিন খাস , তাহলে তোদের শাস্তি হবে।

আমরা যে যার বেঞ্চে বসে পড়লাম। ক্লাসের পরে সুমন বলল কিরে আমি তো ভাবতে পারেনি, তুই এমন!
আমি লজ্জা পেয়ে হাসলাম।
সুমন: আজ আসিস আমার বাড়ি বিকালে।

বিকাল বেলায় সুমনের বাড়ি গেলাম। একই পাড়ায় দুজনের বাড়ি। সুমনের ঘরে দরজা দিয়ে দুজনে ভিডিও দেখা শুরু করলাম। হঠাৎ সুমন ওর প্যান্টের চেন খুলে বাড়াটা বের করে হ্যান্ডেল মারতে লাগলো।ওর দেখাদেখি আমিও বাড়াটা বের করে হ্যান্ডেল মারতে লাগলাম। সুমন আমার বাড়াটা দেখে বলল।
সুমন: আবে তোর বাড়াটা তো খুব বড়ো।

সুমন বিছানার পাশে রাখা বাক্স থেকে টিস্যু নিয়ে নিজে একটা ও আমাকে একটা দিল। আমি টিস্যু পেপারে মাল আউট করলাম। এরপর থেকে রোজ বিকেলে আমি ও সুমন পানু দেখে হ্যান্ডেল মারতাম।

একদিন এক শনিবার, প্রতিদিনের মতো আমি বিকালে সুমনের বাড়ি গেলাম। সুমনের ঘরে দরজা বসে আছি। সুমন নেই। স্কুল থেকে এসে হয়তো কোথাও গেছে।আসুক।বসে আছি হঠাৎ ভাবলাম সুমনের মাকে জিজ্ঞেস করে দেখি সুমন কোথায়। সুমনের বাবার ঘরে টোকা দিতেই আন্টি দরজা খুলে দিল।
আন্টি: কিরে বাবুল, সুমন তো নেই বাবা। স্কুল থেকে এসে বাবার সাথে পিসির বাড়ি গেছে।আজ রাতেই আসবে।
আমি: আন্টি,আজ তাহলে আসি।
আন্টি: আরে‌ একটু দাঁড়া।আজ পায়েস করেছি। একটু দিই।
আমি: ঠিক আছে।
আন্টি: দাঁড়া আনছি (বলেই রান্না ঘরে গেল)

আমি বিছানায় বসে আছি।আন্টি আসছে না দেখে এটা ওটা নাড়াচাড়া করতে লাগলাম। হঠাৎ করেই বিছানার চাদর টেনে দেখি একটা বেগুন। বিছানায় বেগুন দেখে একটু হকচকিয়ে গেলাম। বেগুনটা হাতে নিয়ে একটু গন্ধ শুঁকে কেমন যেন লাগছিল। মনে হচ্ছিল চটিগল্পে পড়া বেগুন চোদার গল্পগুলো। বেগুনটা হাতে নিয়ে তখন এসব ভাবতে লাগছিলাম ঘরে আন্টির এন্ট্রি। আমার হাতে বেগুন দেখে একটু হকচকিয়ে গিয়েছিল। পায়েসের বাটি পড়ে একটা বিকট শব্দে মেঝেতে ফেলে দিলো। আমি হঠাৎ আওয়াজ শুনে চমকে যাই।তখন‌ই আমার হাতে রিমোট চাপা পড়ে । ডিভিডি প্লেয়ার চালু হয়ে যায়।টিভিতে দুজনের কামলীলা। আন্টি তাড়াতাড়ি টিভির সুইচটা অফ করে দিল।আন্টি কি বলবে বুঝে উঠতে পারছে না।আমিও কেমন যেন অস্বস্তি বোধ করি।


কুবুদ্ধি চাপল মনে। আমি একটু সাহসী হয়ে উঠলাম। আন্টিকে চোদার জন্য পাগল হয়ে গেলাম।
আন্টিকে আমি ভালো করে দেখে নিচ্ছিলাম। আমার বাড়াটা তো শক্ত হয়ে আছেই।
আমি: আন্টি তুমি লুকিয়ে লুকিয়ে…..
আন্টি হাউমাউ করে কেঁদে উঠলো। আমি আন্টির কাছে গেলাম।হাত ধরে বিছানায় বসালাম।
আন্টি: এসব কাউকে বলোনা।না হলে আমি লজ্জায় আত্মহত্যা করবো।
আমি: (আন্টির চোখের জল মুছে )না না বলবো কেন। তোমার দুঃখ দুর করে দেব। এভাবে বেগুনের দরকার নেই।এই দেখো (আমার প্যান্টটা খুলে বাড়াটা বের করে)
আন্টি: তুমি আমার ছেলের মত। তোমার সাথে….
আমি: কথা হবে না। আমি ছেলের মত, ছেলে না। তুমি আমাকে তোমার শরীর দিয়ে ভালোবাসবে। সম্পর্কে কিছু যায়‌ আসে না।আন্টি তুমি আমার প্রথম পার্টনার হবে।

আন্টি চুপ করে বসে আছে দেখে আমি ওকে জড়িয়ে ধরে বিছানায় শুইয়ে দিলাম। আমি দুই হাতে নাইটির উপর দিয়েই আন্টির মাইদুটো টিপতে লাগলাম।আন্টি ছটফট করতে লাগলো।
আন্টি: ছাড় হারামজাদা। শুয়োরের বাচ্চা। তুই আমার সতীত্বের মর্যাদা নষ্ট করে দিলি।
আমি: আরে গুদের মধ্যে বেগুন ঢোকালে‌ সতীত্ব থাকে? চুদে চুদে তোকে আমি এমন মজা দেবো যে তুই আমার বাঁধা মাগি হয়ে রবি।

আন্টির নাইটিটা পায়ের দিক দিয়ে একটু তুলে গুদের জ‌ঙ্গল দেখলাম। গুদের মুখটা বিচ্ছিরি। একেবারে কালো কুচকুচে।চটি পড়তে পড়তে আমার অভিজ্ঞতা আছে রে মেয়েদের গুদ চুষলে মেয়েরা সেক্স করার জন্য উত্তেজিত হয়ে যায়। আমি এর আগে ভিডিওতে খোলামেলা মহিলাকে চোদাই খেতে দেখেছি। কিন্তু আমি আজ এক দেশী আন্টির বাল ভরা গুদ দেখে উত্তেজিত হয়ে গেলাম। কেমন একটা গন্ধ । আমি আমার জিভটা আন্টির গুদের ঠোঁটে ঠেকিয়ে চুমু খেলাম। আন্টি এবারে আমাকে একেবারে এক লাথি মারে। মুখে লাথি খেয়ে আমার ঠোঁট ফেটে রক্ত বের হচ্ছে দেখে আমার ভীষন রাগ হল। আমি জোরে আন্টির গুদে কামড় দিলাম। আন্টি হাউমাউ করে কেঁদে উঠলো।সাথে সাথেই বিছানার পাশে পরে থাকা আমার জাঙ্গিয়াটা আন্টির মুখে গুঁজে দিলাম।

আন্টি ছটফট করতে লাগল। আমি বুঝতে পারলাম আন্টির মত বড় গতরের মহিলাকে আমি কাবু করতে পারব না।কি করবো বুঝতে পারছিলাম না। হঠাৎ মাথায় বুদ্ধি এল। আন্টির বুকের উপর উঠে পড়লাম। তারপর দুই হাত দিয়ে আন্টির নাইটিটা টেনে ছিড়লাম।আন্টির নাইটিটা ছিঁড়তেই বেরিয়ে আসলো দুটো চৌত্রিশ সাইজের মাই।ইয়া বড় বড়। আমি বোকার মত হয়ে গেলাম। পাগলের মত দুই হাতে মাইদুটো কচলাতে লাগলাম। উফ্ কি নরম নরম গরম গরম মাই। আন্টির নিপল দুটো যেন কালোজাম।রসে টসটস করছে। আমি বোঁটা একটা মুখে পুরে চুষতে লাগলাম।আর অন্যটা নখ‌ দিয়ে চিমটে ধরলাম।উফ্ কি নরম মাই।

আমার বাড়াটা আন্টির মুখের কাছে।ওর মুখে দিতে সাহস পাচ্ছিলাম না।যদি কামড়ে ধরে। আস্তে আস্তে আন্টির শরীরটা আমার আয়ত্তে আসছিল। কিন্তু রিক্স না নিয়ে ছেড়া নাইটিটা দিয়ে আন্টির দুই হাত আর পা বাঁধা শুরু করলাম। এরপর আস্তে আস্তে আন্টির কোমরের নিচে মুখ আনলাম। আবার আমি আন্টির গুদের ঠোঁটে চুমু খেতে লাগলাম।ওর গুদে চুমু দিয়ে চুষতে লাগলাম। আন্টির ক্লাইটোরিসে নাক ঘষতে লাগলাম। এবার আর বাধা না দিয়ে আন্টি কোমর তুলে ধরল। এদিকে আমার বাড়াটা লোহার রডের মতো খাড়া হয়ে আছে। আমি আন্টির পা দুটোর বাঁধন খুলে দিয়ে ঊরু দুটো মেলে ধরে বাড়াটা গুদে গুজে জোরে চেপে দিলাম থাপ। আন্টি যেন মরে যায়। কিন্তু আমি থামলাম না।

আমার বাড়াটা জীবনে প্রথম গুদের মধ্যে ঢুকে যেন ফুলে ফেঁপে ওঠে। আমি জোরে ঠাপ দিতে লাগলাম আর আমার সমস্ত শক্তি দিয়ে থাপাতে থাপাতে আন্টির গুদ মন্থন করতে করতে জীবনে প্রথম চোদনের সুখ অনুভব করতে লাগলাম। পাঁচ মিনিট পর আন্টির গুদের মধ্যে আমার বাড়াটা প্রথম চোদনের মাল আউট করে দিল। আমি একেবারে সম্পূর্ণ নেতিয়ে পড়লাম। বুঝতে পারলাম আন্টির শরীরটা আর বাধা না দিয়ে আমার চোদন উপভোগ করেছে।আমার মালে আন্টির গুদ ভরিয়ে আমি ক্লান্ত হয়ে আন্টির উপর শুয়ে পড়লাম। আস্তে আস্তে আন্টির হাতের বাঁধন খুলে দিলাম। তারপর মুখ থেকে জাঙ্গিয়াটা বের করে ঠোঁটে চুমু খেতে লাগলাম। আন্টির গরম শরীরে ও গরম নিঃশ্বাসে আমার চোখে তখন অন্ধকার।

আমার নিস্তেজ শরীরটা আন্টি ওর উপর থেকে ফেলে দিল। আমি আর কোনো কিছু করতে পারছি না। চুপচাপ শুয়ে আছি।আন্টি উঠে বসল। খোলা চুল ওর মাইদুটো পুরো থাকতে পারে নি। আমার মুখের দিকে তাকিয়ে দেখছে ও। আর তারপর ডানহাতে আমার বাড়াটা চেপে ধরে মুখে পুরে নিয়ে চুষতে লাগলো।আহঃ আহঃ কি আরাম। ওফ্ দারুন মজা। আমি যেন আবার আমার শক্তি ফিরে পাচ্ছি।ওর চুলের মুঠি ধরে বাড়াটা ওর মুখে সেট করে থাপাতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই আমার মাল আউট করলাম আন্টির মুখে।আন্টি ঢোক গিললো।

আমি উঠে বসলাম। আন্টি আমাকে দেখে আমার ঠোঁটে একটা চুমু খেয়ে বললো।
আন্টি: বাবুল, তোমার তেজ তো বেশ ভালো। জীবনে প্রথম চোদনেই বাজিমাত করলে।আজ থাক। প্রথমবার তাই।
আমি: আরো চুদে চুদে তোমাকে আমার বেশ্যা বানিয়ে ছাড়বো।
আন্টি: দেখি তোমার বাড়ার ধার!
আমি: আমি আগে একটু আদা জল খেয়ে নেই।খিদে পেয়েছে। তারপর না হয় মাঠে নামবো।
আন্টি: আচ্ছা। দাঁড়াও তোমার জন্য দুধ আর মধু নিয়ে আসি।
আমি: আজ না হয় গরুর দুধ দিচ্ছ। এরপর থেকে শুধু তোমার দুধ না দিলে খাবো না।

কিছুক্ষণের মধ্যেই আন্টি দুধের গ্লাস নিয়ে ঘরে ঢুকে পড়লো। উলঙ্গ নারীর হাতে দুধের গ্লাস! আমি হাঁ হয়ে দেখছি।
আমি: মাইরি আন্টি তোমার এই গতরটা আমি আগে কেন চুদতে পাইনি।
আন্টি: তুই আর আন্টি আন্টি ডাকিস‌ না তো । আজ থেকে আমি তোর গার্লফ্রেন্ড।
আমি: আরে শুধু শুধু রাগ করে না আমার মৌটুসি সোনা।আসো আসো আমার বাড়াটা চোষো। আমি ততক্ষনে দুধ খেয়ে নেই।
আমার হাতে দুধের গ্লাস দিয়ে আন্টি মানে মৌটুসি আমার বাড়াটা কচলাতে কচলাতে মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। আমি দুধটা এক ঢোকেই‌ খেয়ে নিলাম।
আমি: কি মৌটুসি সোনা মনে হচ্ছে দুধে মধু মিশিয়ে এনেছ?
মৌটুসি: হ্যা গো।

ততক্ষনে সন্ধ্যা হয়েছে। আমি জামা কাপড় পড়ে বেড়িয়ে যাবো বলে রেডী হয়েছি , টেলিফোন বেজে উঠলো।আন্টি দৌড়ে ড্রয়িংরুমে গেল। কিছুক্ষণের মধ্যেই ফিরে এসে বলল আজ ওরা আসবে না।আজ অনেক সময় আছে। চলো দুজনে সুন্দর করে কাটাই।

আমি বললাম আমি আগে বাড়িতে ফোন করে বলে দেখি কি বলে ।
মৌটুসি :বলবে শহরের বন্ধুর বাড়িতে গিয়েছ।

আমি বাড়িতে সরাসরি ফোন না করে মৌটুসিকে ফোন করে বলতে বললাম যে আমার বাড়ি ফোন করে বলবে আমি সুমনের সাথে ওর পিসির বাড়ি গেয়েছি।

ফোন করে সব সমস্যার সমাধান হয়ে গেল। বাবা কিছু বললো না।

এদিকে আমি আর মৌটুসি মিলে সেই সন্ধ্যা থেকে আরো ছয়বার চোদাচুদি করেছিলাম। তারপর রাত নয়টার দিকে দুপুরে তৈরি খাবার খেয়ে বিছানায় বসে টিভি দেখছিলাম। এরমধ্যে আমি মৌটুসীকে একবারও কাপড় পড়তে দেই নি। একটু পরে মৌটুসি ঘরে ঢুকে দরজাটা বন্ধ করে দেয়। আমার মনে একটা বুদ্ধি আসে ঐ সময়। বিছানা থেকে উঠে ড্রেসিং টেবিলের সামনে গিয়ে সিঁদুরের কৌটা খুজে পেতে সমস্যা হল না। কোটা খুলে কিছু সিঁদুর বের করে বললাম মৌটুসি তোর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেই ।
মৌটুসি: না,আচমকা ছেলের বয়সী একজন সিঁদুর পরিয়ে দেওয়ার কথা বলবে এটা মৌটুসি হয়ত ভাবতে পারেনি।
আমি: ধর্ম মতে আমি তোর স্বামী হয়ে যাব।
মৌটুসি: আরে শারীরিক সম্পর্ক আর বিয়ে অন্য জিনিস। তুই আমার স্বামী হতে পারবি না।
আমি: কেন? চলো তোমাকে নিয়ে অন্য কোথাও পালিয়ে যাবো।
মৌটুসি: হয় না রে। আমার আর তোর বয়সে অনেক পার্থক্য। তুই আমার সাথে শারীরিক সম্পর্ক তৈরি করে দিনের পর দিন আমাকে ভোগ করে যা অসুবিধা নেই।
আমি: ঠিক আছে আমি তোমাকে সিঁদুর পরিয়ে দেবে না।চলো গুদ ফাঁক করে দাও।
মৌটুসি: (দুপা ফাঁক করে বসে)নাও বাড়াটা ঢুকিয়ে চুলকানি মিটিয়ে দাও।
এরপর দশ বারো বার চুদে চুদে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম বুঝতে পারিনি।

ভোরের আলো ফোটার আগেই পরদিন ঘুম ভাঙলো। জিরো পাওয়ারের আবছা আলোয় দেখতে পেলাম উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে আছে আমার মৌটুসি। আমি মাইদুটো টিপতে লাগলাম আর ্ মৌটুসির ঘুম ভাঙলো।
মৌটুসি: এত তাড়াতাড়ি ঘুম ভাঙলো।
আমি: মৌটুসির মাই কচলাতে কচলাতে মুখে কিস করতে করতে বললাম আমি আজ তোমার ফেনা তুলে ছাড়বো।
মৌটুসি : দেখা যাবে । আমার গুদের কতটুকু ছাল ছড়াও।

আমার বাড়াটা মৌটুসির গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে থাপাতে লাগলাম। এই সকালে ছয় রাউন্ড চোদার পর মৌটুসি রান্না করতে লাগল। কিচেনের মেঝেতে ফেলে আরো চোদার সময় বাইরে গাড়ির শব্দ। দুজনে সুন্দর করে কাপড় পড়ে কিচেনে গল্প করার ভান করলাম। সুমন আমাকে দেখেই বললো আরে বাবুল আয় আমার ঘরে। অগত্যা আমি ওর ঘরে গেলাম। তারপর দুজনে পানু দেখে হ্যান্ডেল মারব হঠাৎ আমার বাড়াটা দেখে সুমন বলল কিরে তোর বাড়াটা এমন কেন?

আমি বললাম আরে কাল রাতে দশবার হ্যান্ডেল মেরেছি। দুজনের মাল আউট হয়ে গেল। আমি তাড়াতাড়ি বাড়ি ফিরে এলাম আর স্নান করলাম।
তারপর ঘুম।

বিকাল বেলায় সুমনের বাড়ি গেলাম।
সুমনদের বাড়ি তালামারা । চুপচাপ বাড়ি এসে টিভি দেখছিলাম হঠাৎ দেখি সুমন, মৌটুসি আর ওর বাবা আমার বাড়িতে।
আমি সুমনকে দেখে একটু অবাক হলাম। এমন কি ব্যাপার সবাই আমার বাড়িতে।
ওরা সোফায় বসে পড়লো।
আমি: কিরে সুমন?
সুমন: ভাই‌ আমি আর থাকতে পারছি না।বড্ড কষ্ট হচ্ছে। আমি হোস্টেলে অ্যাডমিশন নিচ্ছি। পরশু যেতে হবে।
সুমনের বাবা: আমি অফিসের কাজে আজকে চলে যাব। তুমি, তোমার আন্টি সুমনকে হোস্টেলে রেখে আসবে।
আমি: ঠিক আছে।

দুদিন পর ট্রেনে করে সুমনকে হোস্টেলে রেখে আসলাম। আমার চোখে জল দেখে মৌটুসি আদর করার নামে আমার আদর খেয়ে নিল। আমিও শান্তনার নামে মৌটুসির মাই কচলাতে লাগলাম।

ট্রেনে তেমন কিছু হয় নি।তবে তারপর থেকে প্রতিদিন অফিস টাইমে মৌটুসি সোনার গুদে আমার বাড়াটা গুঁজে দিন কাটত। পরবর্তী সময়ে সময়ের সাথে সাথেই আমাদের ঘনিষ্ঠতা নিয়ে গ্রামের অনেকেই মন্তব্য করতে থাকে।এরফলে সুমনের বাবা ঘরে ক্যামেরা লাগিয়ে আমাদের কীর্তি কলাপ দেখে । তিনি ভদ্রলোক মানুষ ছিলেন।তাই চুপচাপ অন্য জায়গায় ট্রান্সফার নেয় ও আমার প্রথম পার্টনার আমার থেকে দুরে চলে যায়। সুমন এখনো এসব কথা জানে না। এরমধ্যে আমি হোস্টেলে সুমনের সাথে যোগাযোগ রাখতাম।ওর মারফৎ ওর মায়ের খবর নিতাম। একটা সময় খুব ইচ্ছে থাকলেও আমি সুমনের বাবার ভয়ে ওদের বাড়ি যাইনি।এর মধ্যে সুমনের বাবা রিটায়ার্ড করার দুমাস পরে মারা যায়। তারপর আর খবর পাইনি।তবে সুমন ইমেইল করে বলে ও ওর মাকে আমেরিকা নিয়ে গেছে। কিছুদিন পর আমি কলকাতায় একটা চাকরি পাই। তারপর বাড়ির পছন্দে বিয়ে করি এক গেঁয়ো মেয়েকে। বিয়ের একবছর পর সুমন আমেরিকা থেকে আমার জন্য একটা জব রেকমেন্ড করে। আমি আমেরিকায় যা‌ই সেই চাকরির সুবাদে ।

সুমন এক উদার বাদী ছেলে। এখানে ওর মুখে শুনতে পেলাম সে তার মায়ের জন্য একটা পাত্র খুঁজছে ।বিধবা মায়ের মুখে হাসি ফোটাতে তার বিয়ে দেবে । আমি জানি তুই আমার মাকে ভালোবাসিস। দুজনে মাঝেমাঝে সেক্স করতি। বাবার মৃত্যুর পর তার সিন্দুকে তোদের সেক্স টেপ পেয়েছি। প্রথমে তোকে খুন করার ইচ্ছা হয়েছিল কিন্তু পরে ভাবলাম মায়ের সাথে তোর বিয়ে দিয়ে দেই। আমি জানি তুই বিবাহিত। আমার আর মায়ের রায় আসে না। তুই আর মা লিভ ইন করে একসাথে থাক।এরপর আমি খুবই আনন্দিত হয়ে ওকে জড়িয়ে ধরলাম।সেই রাতে আমি আর মৌটুসি এক‌ বিছানায় শুয়ে। এখন মৌটুসি রোজ জিম করে করে। আমার মৌটুসি যেন আরো আকর্ষণীয় হয়ে উঠেছে। মৌটুসির মাইদুটো টেপার পুরোনো দিনের অ্যাডভেঞ্চার। ওর গুদের মধ্যে আমার মাল আউট করে এখন আর ভীত হ‌ইনা। একটা বছরের মধ্যে মৌটুসির কোল আলো করে আসলো আমাদের মেয়ে সামান্থা। এখন দুই বছরের সামান্থা। আমি 30 বছর আর মৌটুসি 50 ।রোজ দিন রাত মৌটুসি আমার বিছানায় শরীরটাকে নিংড়ে দেয়।

Post a Comment

0 Comments