-->

কামুকী আয়া লীলা

 


শ্রাবণ মাসের নিরালা দুপুরবেলা। পৌরসভার প্রভাবশালী চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মদনের লাঞ্চটা শেষ হয়েছে। লীলাবতী আয়া কাম পরিচারিকার রান্নাঘরে শেষ পর্যায়ে গুছোনোর কাজ চলছে। সিগারেট ভর্তি গাঁজা খেয়ে বেশ আমেজ এসেছে মদনবাবুর। খালি গায়ে শুধু লুঙ্গি পরা মদনবাবু। শীততাপনিয়ন্ত্রিত শোবার ঘরে বিছানায় গড়াচ্ছেন মদন। অধীর আগ্রহে অপেক্ষা করছেন মদনবাবু , কখন , লীলাবতী আয়া তার ঘরের কাজ সেরে মদনবাবুর শোবার ঘরে শুতে আসবে। মদনের খাট। মদন খাটে শোওয়া এখন।

পাশে মেঝেতে চাদর বিছিয়ে লীলা শোয়। ঘরে শীততাপনিয়ন্ত্রিত পরিবেশ। লীলা একসময় ঘরে ঢুকল দরজা ঠেলে। পরনে হাত কাটা ছাপা ছাপা পাতলা নাইটি আর সাদা ফুলকাটা কাজের পেটিকোট। ব্লাউজ, ব্রেসিয়ার এবং প্যান্টি পরা নেই। সুপুষ্ট স্তনযুগল নাইটির মধ্যে ফুটে উঠেছে। ভরাট কামজাগানো তানপুরার মতোন পাছা। পাতলা নাইটির মধ্যে পেটিকোট ফুটে উঠেছে। মদন আঁড়চোখে দেখেই লীলাবতী আয়া -র শরীরটার প্রতি ভীষণভাবে আকর্ষিত হয়ে পড়লেন। লুঙ্গির ভেতরে জাঙ্গিয়া পরেন নি । তাঁর সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা কালচে বাদামী রঙের পুরুষাঙ্গ আস্তে আস্তে সুরসুর করতে শুরু করলো।

মদনের খাটের বিছানার ঠিক পাশেই মেঝেতে লীলা একটা চাদর বিছিয়ে শোবার তোড়জোড় করছে। বালিশ পাতা হোলো। এবার লীলার ভারী পাছাখানা ঠিক মদনের মুখ -এর দিকে তাক করা। লীলা সামনের দিকে ঝুঁকে পড়ে নিজের মেঝের বিছানা পাতছে। মদন পেছন এবং বাম পাশ থেকে দেখছেন লীলা -র ভারাট পাছা এবং ঝুলন্ত বামদিকের ডবকা চুচি। ওমনি মদনবাবুর কাম ভাব তীব্র হয়ে তাঁর পুরুষাঙ্গ লুঙ্গির মধ্যে পুরোপুরি ঠাটিয়ে উঠলো। ইসসসস কি অবস্থা। লীলা বিছানা তে বসেই সামনের দিকে তাকাতেই দেখলো যে , বাবু অসভ্যের মতো নিজের ধোন খাঁড়া করে তার শরীরটাকে গিলছে।আর বাবুর ঠোঁট দুটো ফুলে উঠেছে।

এই দেখে কামুকী পরিচারিকা কাম আয়া লীলা মনে মনে ভাবলো আজ বাবুর শরীর গরম হয়ে ঊঠেছে। আজ রক্ষে নেই। আজ বাবুর মোটা যন্ত্রটা মুখে নিয়ে চুষে চুষে বাবুকে সুখ দিতে হবে এবং তারপর বাবু তার নাইটি খুলে পেটিকোট গুটিয়ে তুলে তার লোমে ঢাকা গুদ নিয়ে ছানবে আর মাইজোড়া নিয়ে যা খুশী তাই করবে। তিন দিন আগে এই ঘটনা ঘটেছে। সেইদিন যা ঘটেছে, আজ তার পুনরাবৃত্তি ঘটবে। মদন বিপত্নীক। লীলাবতী স্বামী পরিত্যক্তা এক বিবাহিতা মহিলা।স্বামী অন্য মাগী নিয়ে চলে গেছে ঘর ছেড়ে।

একটা ছেলে হয়েছিল লীলার। সেই ছেলে এখন বছর কুড়ি। কোনো সম্পর্ক রাখে না মায়ের সাথে। প্রকৃতপক্ষে লীলা একা এই অবস্থায় মদনবাবুর বাড়িতে খাওয়া পরার চব্বিশ ঘন্টার কাজে লেগেছে। বয়স পঁয়তাল্লিশ । মদনবাবুর বয়স তেষট্টি। যাই হোক , মদনবাবুর মতলব বুঝতে পেরে চুপ করে নিজের মেঝেতে পাতা বিছানায় লীলা শুলো। ইচ্ছে করেই নিজের হাতকাটা নাইটি একটু তুলে হাঁটু অবধি অনাবৃত রাখল। মদন ঝুঁকে পড়ে দেখতে লাগল চিত হয়ে মেঝেতে শোয়া লীলাকে। লীলা ততক্ষণে তার দুই পা হাঁটুতে ভাজ করে চোখ বুঁজে ঘুমের ভান করে শুইয়ে আছে।ক্লান্ত শরীরটাকে এলিয়ে দিয়েছে।মনে মনে ভাবছে যে তার বাবু /মণিব এইবার কি করে।

পাঁচ মিনিট। কোনও সাড়াশব্দ নেই। এবার উপর থেকে মদনবাবু আস্তে আস্তে বিছানা থেকে নীচে মেঝেতে নামলেন।পা টিপে টিপে একেবারে লীলার পাশে এসে শুইয়ে পড়লেন।

লীলা ইচ্ছে করেই মটকা মেরে পড়ে আছে ঐ অবস্থায় চোখ দুইটি বুঁজে ঘুমের ভান করে। মদনের লুঙ্গি পরা । ধোনটা ঠাটিয়ে ওঠা । উনি আস্তে আস্তে নিজের একটা পা লীলাবতী র থাই ও হাঁটু র উপর তুলে ঘষতে লাগলেন। অমনি লীলা ইচ্ছে করেই ঘুমের ভান করে নিজের থাই দিয়ে মদনের লুঙ্গির সামনে উচু হয়ে থাকা ধোনের ওপরে ঘষা দিতে লাগল। মদন বুঝতে পারলেন যে লীলা-মাগী ঘুমায় নি। মদন এইবার তাঁর ভান হাত দিয়ে লীলার বামদিকের মাইটা আস্তে আস্তে টিপতে শুরু করলেন। লীলা চোখ বুজে মণিব মদনের মাইটেপন উপভোগ করতে শুরু করলো।মদন এইবার লীলার মুখের কাছে মুখ নিয়ে লীলার কপালে, এবং দুই গালে ঠোঁট ঘষতে লাগলেন।

অমনি লীলা খচড়ামি করে দুই চোখ খুলে “””এ বাবা, আপনি এখানে ?”—মদন বলে উঠলেন–“কেন সোনা, বুঝেও না বোঝার ভান করছো?” বলে লীলাকে জাপটে ধরে আদর করতে শুরু করলেন নিজের গোঁফ এ ঢাকা পুরু ঠোঁট দিয়ে লীলার নাকে গালে ঠোটে ঘষেঘষে। “”আহহহহহহহ উহহহহহহ ছাড়ুন আমাকে। এখন ঘুমাবো আমি”। লীলা ইচ্ছে করে ছেনালী করতে লাগল। ততক্ষণে মদন নীচের দিকে হাত নামিয়ে লীলার নাইটি আর পেটিকোট বেশ কিছুটা গুটিয়ে তুলে লীলার ভারী থাইযুগল উন্মুক্ত করে হাত বুলোতে বুলোতে লীলাকে চাগাতে শুরু করে দিয়েছেন। লীলা ন্যাকামি করে দুই থাই পাশাপাশি জোড়া লাগিয়ে গুদের রাস্তা বন্ধ করে দিয়ে “উফ্ কি করছেন আপনি, ছাড়ুন না , ইস্ ইস্ কি করছেন”-বলে লীলা ছটফট করতে লাগলো।

মদন তখন একটানে নিজের লুঙ্গি র গিট আলগা করে দিলেন। অমনি ফোঁস ফোঁস করতে ওনার ঠাটানো মুষলদন্ডটা বের হয়ে এলো। এইবার জবরদস্তি লীলার নাইটি একেবারে তুলে দিয়ে পেটিকোটের দড়ির গিটটা খুলতে চেষ্টা করলেন। পারলেন না। ততক্ষণে লীলার মাইযুগল বের করে খপাত খপাত করে টেপন দিতে লাগলেন। মাই -এর বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলেন । মদন তীব্রতর চোষণ দিতেই লীলার মাই দুটোর বোঁটা শক্ত হয়ে উঠলো। এইবার লীলার গুদ ভিজতে শুরু করলো।

মদন নীচে হাত দিয়ে দেখলেন লীলার পেটিকোট গুদের কাছটায় ভেজা। লেওড়াটা মুখের কাছে নিয়ে ধরে বললেন মদন–“অনেক ছেনালী হয়েছে। আমার যন্তরটা মুখে নিয়ে চুষে দাওতো ।”লীলা প্রথমে ইতস্ততঃ করছিল মণিবের ধোনটা মুখে নিতে। সবে একটু আগে ভাত খেয়ে উঠেছে। কিন্তু মণিবের জোড়াজুড়িতে এবং নিজের শরীর কামোত্তেজিত হয়ে ওঠার ফলে প্রথমে মণিবের ঠাটান ধোনটাকে মুঠো করে ধরে বললো–“কি অবস্থা করেছেন বাবু,” -বলে নিজের হাতে মণিবের ঠাটান ধোনের মুন্ডিতে নিজের জীভ বোলাতে লাগল লীলা।

তারপর কোঁত করে নিজের মুখের মধ্যে পুরে নিয়ে আস্তে আস্তে চুষতে শুরু করল। আর মাঝেমধ্যে মণিবের কাঁচা পাকা লোমে ঢাকা একজোড়া কদবেল কাটিং হোলবিচিটা আস্তে আস্তে টিপতে শুরু করলো। মদনের চোখ বুঁজে আসতে লাগলো। লীলার মুখে লেওড়াটা আস্তে আস্তে ঠাপাতে লাগলেন মদন। লীলাকে দিয়ে কিছুক্ষণ ধোনটা চোষানোর পরে মদন আর দেরী না করে সোজাসুজি লীলার পেটিকোট গুটিয়ে তুলে ওর পা দুটো ফাঁক করে দিয়ে লেওড়াটা বামডবহাতে ধরে লীলার গুদের মধ্যে ঠেসে ধরে ঘপাত ঘপাত করে পাছা দুলিয়ে ঠাপন দিতে আরম্ভ করলেন। ঠাপ ঠাপ ঠাপ ঠাপের পর ঠাপন দিতে দিতে একসময় গলগলগলগলগল করে বীর্য উদগীরণ করে দিলেন। আহহহহহহহহহহহহহহহহহহহ। দুটো শরীর নিথর হয়ে পড়ে রইল।

Post a Comment

0 Comments