-->

মাসির কাছেই আমার হাতেখড়ি – ২য় পর্ব



আমার মাসীর নাম সুনীতি। বৈবাহিক জীবনে শারীরিক সুখে বঞ্চিত আর সন্তানও হয়নি। একদিন সুযোগ পেয়ে ওকে চুদলাম। আমি চোদার আনন্দ পেলাম আর মাসীও সন্তানের মুখ দেখল।



এইভাবে কতখন সময় আমাদের কেটে গেছে আমরা দুজনে খেয়াল করিনি, টের পেলাম যখন ডোর বেল বেজে উঠলো তখন। বুঝলাম যে মা এসে গেছে। আমি তাড়াতাড়ি উঠে জামা প্যান্ট পরে নিলাম আর ওদিকে মাসি উঠে সায়া শাড়ি পরে প্রায় দৌড়ে গিয়ে দরজা খুলে দিলো। এদিকে আমার মালে মাসির গুদ ভর্তি ছিলো আর মাসি যখন উঠে দাড়িয়েছে তখন সেগুলো মাসির দুপা দিয়ে গড়িয়ে নীচের দিকে এসে পায়ের পাতার কাছে এসে গেছে, কিন্তু কিছু করার নেই কারণ দরজায় মা দাড়িয়ে আছে। মা ঠিক খেয়াল করেছে ব্যাপারটা আর মাসিকে ইসারাই জিজ্ঞেস করলো ওটা কি? মাসি বললো, ওটা কিছুনা। মা এবার ভেতরে এসে আমার দিকে একবার তাকালো আর বললো, কি ব্যাপার, হটাত তুই মাসির বাড়ি এলি যে? আমি বললাম, বাড়িতে কেও নেই, তাই ভাবলাম অনেকদিন মাসির বাড়ি যায়নি, একবার ঘুরে আসি তাই আর কি। মা এবার আমাকে আর মাসিকে চমকে দিয়ে বলে উঠলো, কারনতো দেখতেই পাচ্ছি। আমি বললাম তার মানে?

মা আরও অবাক করে দিয়ে বললো, তোরা কি আমাকে বোকা পেয়েছিস? বলে মাসির শাড়িটা হাতখানেক ওপরে তুলে মাসির পা বেয়ে আসা আমার ফ্যেদা দেখিয়ে বললো, এগুলো কি? বলে আমাকে ধমক দিয়ে বললো, তোর একটুও লজ্জা করলনা নিজের মাসির সাথে এইসব করতে? এবার মাসির দিকে তাকিয়ে বললো, ও না তোর বোনপো, তুই ওকে দিয়ে করলি? এবার মাসি দেখলো ধরা যখন পরেই গেছি তখন আর লজ্জা করে কোনো লাভ নেই তাই মাসি মাকে বললো, দেখ দিদি, মাসি বোনপো তো অনেক দূরের ব্যাপার, আজকাল ছেলে আর মাতেও এইসব হচ্ছে। আর তুইতো বাবুর ওটা দেখিস নি তাই, যদি দেখতিস তাহলে জামাইবাবুকে ছেড়ে ছেলেকে নিয়েই পরে থাকতিস। মা একবার আমার দিকে আর একবার মাসির দিকে তাকিয়ে অবাক চোখে বললো, তার মানে তুই বলতে চাইছিস যে আমি এখন ছেলেকে দিয়ে ওইসব করবো?

মাসি ভরসা পেয়ে বললো, দেখ দিদি, ব্যাপারটা আমি, তুই, আর বাবু ছাড়া কেওতো জানবেনা, এটুকু বলতে পারি, খুব আনন্দ পাবি, আমি আজকে কতো বছর পরে এতো আনন্দ পেলাম বলার নই। আর জামাইবাবুতো অনেকদিন ধরে বাইরে আছে, তোর নিশ্চয় দরকার, একবার করিয়ে দেখনা, এরপর থেকে জামাইবাবু না থাকলেও তোর কোনো অসুবিধা হবেনা। মা মাসির কথা শুনে আমার দিকে তাকিয়ে বললো, এই, তুই এইসব শুনছিস কেন, যা ভেতরে যা। আমি বাধ্য ছেলের মতো ভেতরে যাওয়ার চেস্টা করতেই, মা এক ধমক দিয়ে বললো, যাওয়ার আগে তোর যন্ত্রটা একবার দেখিয়ে যা। আমি আনন্দে অন্তঃহারা হয়ে চট্‌পট্ করে আমার প্যান্ট খুলে আমার বাঁড়াটা মার সামনে ধরে বললাম এই দেখো, পছন্দ হয়েছে। মা আস্তে করে একহাতে আমার বাঁড়াটা ধরে নেড়ে দিলো আর মাসির দিকে তাকিয়ে বললো, ঠিক বলেছিস, তোর জামাইবাবুরটা এর কাছে কিছুইনা। আমি এবার বললাম, হয়েছেতো, এবার যাই? মা মুচকি হেসে বললো, যাও, ডেপো ছেলে কোথাকার। আমি হাসতে হাসতে ওখান থেকে চলে গেলাম নিজের ঘরের দিকে।

একটু পরে মা আমাকে ডেকে বললো, অনেক রাত হয়েছে, তাড়াতাড়ি বাড়ি চল। মাসি মাকে বললো, কেনো দিদি, জামাইবাবুতো বাড়িতে নেই, আজ রাত্রে তোরা দুজনে এখানেই থেকে জানা? মা বললো, নাড়ে, সকালে উঠে আবার স্কূল যেতে হবে। আমার মা টীচার হিসেবে খুব স্ট্রিক্ট, আর যেহেতু দেখতে খুব সুন্দরী, সেই কারণে বাকি টীচার রা মাকে যথেস্ঠ সন্মান করে। মা বীণা কারণে কখনো এবসেন্ট করেনা। মাসি বললো, ঠিক আচ্ছে, সকালে নাহয় এখন থেকেই স্কুলে জাবি, প্লীজ়, আজ রাত্রিটা এখানে থেকে যা, তোর ভগ্নীপতিও নেই, একটা রাত না হয় আমরা তিনজনে মিলে গল্প করে কাটিয়ে দেবো। মা বললো, শুধুমাত্র গল্প করবি, আর কিছু নই তো? মাসি বললো, তুই আমাদের মধ্যে সবচেয়ে বড়, তুই যদি পার্মিশন দিস তাহলে আরও কিছু করতে পারি। মা বললো, অগত্যা, ঠিক আচ্ছে, তোর একটা শাড়ি দে, সকালে এই শাড়ি পড়েছি, এটা চেঞ্জ করে নিই। মাসি ফস করে বললো, শাড়ি পড়ার কি দরকার? আমরা তিনজন ছাড়াতো আর কেউ নেই, কিছু না পরে থাকলেই বা কে দেখছে?

মা অবাক চোখে মাসির দিকে তাকিয়ে বললো, তার মনে? দেখচ্ছিস না বাবু আছে? মাসি বললো, একটু আগে তো বাবুর বাঁড়া হাতে ধরে আদর করলি, তখন কি হয়েছিলো শুনি? মা এবার আমার দিকে তাকিয়ে বললো, কীরে বদমাস, তোর মাসি কি বলচ্ছে শুনেছিস? বলছে, যে আমি এখন তোর সামনে কিছু না পরে থাকি। আমি বললাম, মাসিতো ঠিক বলেছে, এই দেখো আমি কিছু না পরেই থাকবো বলে আমি আমার জামা প্যান্ট খুলে একদম উলঙ্গ হয়ে গেলাম আর যেহেতু এতক্ষন মা আর মাসির কথা শুনছিলাম সেই কারণে আমার বাঁড়াটা তাঁতিয়ে শক্ত হয়ে ছিলো। আমার বাঁড়ার ওই অবস্থা দেখে মা মাসিকে বললো, এদিকে আয়, দেখেযা বাবুর অবস্থা। আমি এবার মাকে বললাম, ছোটবেলা থেকে তোমাকে ভয় আর ভক্তি দুটোই করেছি, কিন্তু আজকে তোমার এই রূপ আমার কাছে একদম নূতন, তুমি আজকে আমাকে বুঝিয়ে দিলে যে সত্যিকারে মা কাকে বলে! কারণ, সন্তানের সব রকম সুখের দিকে তোমার সমান নজর, বলে আমি মাকে দুহাতে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম, আর আমার আদর পেয়ে মাও দেখলাম আস্তে আস্তে গরম হতে লাগলো আর নিজেকে আমার হাতে সপে দিলো।

এদিকে মাসি আমাদের মা আর ছেলের এইরকম অবস্থা দেখে নিজের জামা কাপড় খুলে নগ্ন হয়ে নিজের গুদে আঙ্গুল দিয়ে ঘসতে লাগলো। মার নজর মাসির দিকে পড়তে বলে উঠলো, কীরে তোর আবার কি হলো? আমি বললাম, ও কিছুনা, মাসি গ্রূম হয়ে গেচ্ছে আমার বড়া দেখে। মা হেসে উঠে বললো, এইতো কিছুখন আগে বাবুকে দিয়ে আরাম করে চোদালি, এই মধ্যে আবার? আমি বললাম, কি করবে বেচারি, মা বললো, ওটা হবেনা, সব যখন ওপেন হয়ে গেছে তখন আমি আগে আমার ছেলে বাঁড়া দিয়ে মজা নেবো তারপর তোর মাসিকে তুই যা ইচ্ছা কর বলে উঠে দাড়িয়ে মা নিজের সমস্ত কাপড় খুলে ফেলে একদম উলঙ্গ হয়ে আমার সামনে দাড়ালো আর আমি অবাক হয়ে আমার মার ক্লীন সেভ করা গুদ, ৩৪ সাইজ়ের মাই আর সরু কোমর উপভোগ করতে লাগলাম। মা আমাকে বললো, কীরে কি দেখচ্ছিস? আমি বললাম, এতদিন কেনো তোমাকে এরকম ভাবে দেখতে পাইনি তাই চিন্তা করছি আর বাবার ওপর হিংসা হচ্ছে যে একা একা এতদিন ধরে তোমার গুদে বাঁড়া ঢুকিয়েছছে।

মার সামনে এই প্রথম আমি গুদ কথাটা বললাম, মা একটা টোকা মেরে আমাকে বললো, বাবা কেনো মার গুদ মেরেছে, সেইজন্য বাবার ওপর হিংসা করছিস, কিন্তু চিন্তা করেছিস যে যদি তোর বাবা এই গুদে বাঁড়া না ঢোকাতো তাহলে তুইও কোনদিন এই গুদ দেখতে পেতিসনা? আমি আর মাসি মার কথা শুনে হো হো করে হেঁসে উঠলাম। এবার আমি মাকে বললাম, মা এসো তোমার গুদটা একটু চুষে দিই। মা বললো, তুই এটাও পারিস? মাসি বললো, দিদি, যা সুন্দর করে ও গুদ চোষে তা বলার নয়, চুষিয়ে নে দেখবি খুব মজা পাবি। মা মাসিকে কপোট ধমক দিয়ে বললো, দিদিকে বলছিস যে নিজের ছেলেকে দিয়ে গুদ চোষাতে, লজ্জা করেনা? মাসি নিজের কান ধরে বললো, ভুল হয়ে গেছে দিদি, আর বলবনা, বরং বলবো গুদ মরিয়ে নে, বলে দৌড়ে ওখান থেকে চলে গেল।এবার মা আমার সামনে এসে আমার বাঁড়াটা ধরে নারতে লাগলো আর একটু পরে নিজের মুখে পুরে নিয়ে চুষতে লাগলো আর ওদিকে আমি আনন্দে কি করবো বুঝে উঠতে পারছিনা, আমি এবার মার একটা মাই ধরে টিপটে লাগলাম আর মার চোষা খেতে লাগলাম।

একটু পরে আমি মাকে বললাম, মা এসো এবার তোমাকে চুদি। মা আমার মুখের দিকে তাকিয়ে বললো, কি বললি? আমি বললাম তোমাকে একবার চুদবো। মা আর কোনো কথা না বলে বিছানায় উঠে চিত্ হয়ে শুয়ে নিজের পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে বললো, নে তোর মার গুদে তোর বাঁড়া ঢুকিয়ে ভালো করে একবার চুদে দে দেখি। আমি আর দেরী না করে বাঁড়াটা একহাতে ধরে মার গুদের মুখে সেট করে সজোরে একটা চাপ দিলাম আর আমার বাঁড়াটা প্রায় পুরোটা মার গুদে ঢুকে গেল, ওদিকে মা আমার অচমকা আক্রমণে চমকে উঠে মাসিকে ডেকে বললো, এই দেখে যা, ছেলে হয়ে কি ভাবে মাকে চুদছে।
মাসি এই কথা শুনে দৌড়ে এসে আমাদের সামনে দাড়ালো আর আমাকে বললো, বাবু, নে ভালো করে তোর মাকে চোদ, বলে নিজের গুদটা দুহাতে টেনে ফাঁক করে মার মুখের ওপর বসে বললো, দিদি একটু চুষে দেনা, তোদের মা ছেলের চোদাচুদি দেখতে দেখতে আমিও গরম হয়ে গচ্ছি। মা বোনের কথা না ফেলতে পেরে জীব দিয়ে নিজের বোনের গুদ চুষতে লাগলো আর এদিকে আমি নিজের সুন্দরী স্কূল টীচর মাকে পরম সুখে চুদে যেতে লাগলাম।

প্রায় ১০ মিনিট পর আমি আর নিজেকে ঠিক রাখতে না পেরে মাকে বললাম, মা আমার এখন বের হবে, কোথায় ফেলবো? ভেতরে না বাইরে? মা বললো, ভেতরে ফেললে কোনো ভয় নেই, তবুও, সাবধানের মার নেই, তুই বাইরে ফেল। আমি বললাম, একটা কথা বলবো মা , আমার ইচ্ছা যে আমার মালটা তোমার মুখে ফেলি। মা বললো, কি করে ফেলবি, দেখচ্ছিস না তোর মাসি গুদ কেলিয়ে আমার মুখের ওপর বসে আছে। আমি বললাম, মাসি উঠে যাবে, বলে আমি আমার বাঁড়াটা টেনে মার গুদ থেকে বের করে নিলাম আর মাসিকে বললাম, অনেক হয়েছে, এবার ওঠো, আমি মার মুখে ফেলবো। মাসি আমার কথা শুনে উঠে দাড়ালো আর আমি আমার বাঁড়া মার মুখের সামনে নিয়ে গিয়ে মার মুখে ঢুকিয়ে দিলাম আর দুবার জোরে জোরে বঁড়া ধরে নারতেই মাল বেরিয়ে গেল আর মা চোখ বন্ধও করে পুরো ফ্যেদাটা গিলে নিলো। মাসি এবার আমাকে বললো, কিরে মার গুদ মারলি, মুখ চুদলি, আমার কি হবে? আমি বললাম, কেনো, তোমার পোঁদ মারবো। মা চমকে উঠে বললো, তোর অতবড় বাঁড়া দিয়ে তুই তোর মাসির পোঁদ মারবি?

মাসি বললো, ও কিছু হবেনা দিদি, তুই একটু সহাযোগিতা কর, সব ঠিক হয়ে যাবে। মা বললো, আমাকে কি করতে হবে? মাসি বললো, কিচেন থেকে একটু মাখন নিয়ে এসে আমার পোঁদের ফুটোয় ভালো করে ম্যাসাজ করে দে আর বাবুর বাড়ার মাথায় লাগিয়ে দে তাহলেই হবে। মা এই কথা শুনে ওই অবস্থাতেই উঠে কিচেনে গিয়ে হাতে করে কিছুতা বাটার নিয়ে এসে মাসিকে উপুর করে দিয়ে মাসির পাছার ফুটোয় ভালো করে মালিস করে দিলো আর বাকিটা আমার বাড়ায় মাখিয়ে দিয়ে বললো, নে হয়েছে। মাসি পাছাটা উঁচু করে আমার দিকে পেচ্ছন ফিরে দাড়িয়ে বললো, নে আমি তৈরী। আমি এবার আমার বাঁড়াটা একহাতে ধরে মাসির পাছার ফুটোর ওপর ধরে আস্তে করে একটা চাপ দিলাম আর বাড়ার মাথাটা মসৃণ ভাবে মাসির পোঁদের মধ্যে ঢুকে গেল। এবার আমি জোরে চাপ দিতেই বাঁড়াটা পুরোটা ভেতরে চলে গেল আর আমি একভাবে মাসির পোঁদ মারতে লাগলাম। এভাবে কিছুখং চলার পর আমি মাসির পোঁদে মাল ঢেলে দিলাম আর দেখলাম মা অবাক চোখে আমাদের দিকে তাকিয়ে আছে। আমি মাকে বললাম, দেখার কিছু নেই, পরে একদিন তোমার পোঁদ আমি এরকম ভাবেই মারবো তাও বাবার সামনে কারণ তখন বাবা তোমার গুদ মারবে কেমন।

।। সমাপ্ত।

Post a Comment

0 Comments