-->

ফাঁকা ফ্ল্যাটে উপজাতি গালফ্রেন্ডকে চুদলাম - ২য় পর্ব


উপজাতি মেয়ে অনেক জেদি হয় দেখলাম। প্রচন্ড ব্যাথায় কাঁপতে কাঁপতে ও পুরো ধোন ঢুকিয়ে নিয়ে বলল, “আহ! একদম তলপেট ভরে গেছে"। মনের সুখে চুদে ওকে শান্ত করলাম।

🔙 আগের পর্ব

প্রায় ৫ মিনিট আমার ধোনের উপর উঠবস করার পর ওর শিৎকার আরও বেড়ে গেল। ওর পুরা শরীর প্রচন্ড জোরে কাঁপতে শুরু করল। এবং প্রসাবের মতো প্রচুর জল ছেড়ে দিয়ে আমার ধোন একদম ভিজিয়ে দিল। তারপর আমার উপর থেকে নেমে আমার ধোন চেটে একদম পরিষ্কার করে দিল। তারপর আমি ওকে কোলে করে শোফায় হেলান দিয়ে বসিয়ে দিলাম। দুই পা দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে ওর একদম বালহীন, ফোলা লাল টকটকে, রসালো ভোদার উপর থেকে গুদ পর্যন্ত চাটা শুরু করলাম। তারপর ওর যে জায়গা দিয়ে প্রসাব বের হয় সেই উচু জায়গা পুরোটা মুখের ভিতরে নিয়ে ভোদার ফুটুই দুই আঙ্গুল ঢুকিয়ে ক্লিটোরিস উত্তেজিত করতে শুরু করলাম। ভোদায় মুখ দেয়ার পর থেকে ও কাটা মুরগির মতো ছটফট করতে শুরু করেছে। কয়েক মিনিট পড়েই তীব্র্র গতিতে রুথি জল ছেড়ে দিল। আমি একটুও নষ্ট না করে চেটে পুটে খেয়ে নিয়ে ওকে জড়িয়ে ধরলাম।

আমি একটুও নষ্ট না করে চেটে পুটে খেয়ে নিয়ে ওকে জড়িয়ে ধরলাম। আমার ধোন এতো বেশি উত্তেজিত ছিল যে মনে হচ্ছিল ফেটে যাবে। আমার ধোন কখনোই আগে এতো মোটা ও বড় আকার ধারন করেনি। আমি রুথিকে বললাম এখন তোমাকে দেখাব তোমার ছোট ভোদার ফুটুই কিভাবে এটা যাওয়া আসা করে। তাই বলে ওর পাছার নিচে দুই বালিশ দিয়ে পা দুইটা দুই হাতে ধরিয়ে শোনায় হেলান দিতে বললাম আর ও মাথা নিচু করে ওর রসালো ভোদা দেখতে লাগল। ওর ভোদার পর্দা ফাটানোর পরও এখনো অনেক টাইট হয়ে আছে। ভোদার পাপড়ি সরিয়ে আমার একটা আঙ্গুল দিয়ে আসতে আসতে চাপ দিয়ে দেখালাম ওর ভোদা কত টাইট। ও বলল” দেখেছো একবার চুদা খাওয়ার পরও কত টাইট। তাই তোমার ওতোবড় মোটা বাড়া ঢুকানোর সময় একটু আস্তে দিও। “সত্যি বলতে আমার ধোন অনেক মোটা।

আমি আমার ধোনে একগাদা থুথু দিয়ে আর ওর ভোদার ফুটুই জিহ্বা দিয়ে পিছলা করে নিলাম।তারপর ফুটুই ধোন রেখে, ওর পাছার মাংস শক্ত করে ধরে ওকে বললাম তাকিয়ে দেখ কিভাবে তোমার ভোদা আমার ৬.৫ ইঞ্চি ধোন গিলে খায়, আর তুমি মুখে এই কাপড় ভরে রাখ যাতে যত কষ্টই হোক সহ্য করতে পার? রুথি বলল তুমি ভরে দাও । দিচ্ছি বলেই আমি আমার গায়ের সমস্ত শক্তি দিয়ে দিলাম চাপ। ফোনের প্রায় সব ঢুকে গেল, রুথির চোখ দিয়ে পানি গড়িয়ে দুধের মাঝখানে পড়তেছে কিন্তু ওর মুখে বিজয়ের হাসি। আমি টানা ১০ মিনিট ওভাবে ওকে ঠাপ দিতে থাকলাম , এর মাঝে ওপর দুইবার ওরগাজম হয়েছে। সারা ঘর জুড়ে ওর শিৎকার আর ফচফচ শব্দ। আমার ও মাল বের হবে বুঝতে পারছি। রুথিকে বললাম মাল কোথায় ফেলব।

ও বলল মাল বের হবার সময় সম্পর্ন ধোন ওর ভোদা ঢুকিয়ে জরায়ুমুখের মধ্যে ঠেসে ধরতে যেন সবাই মাল জরায়ুর মধ্যে গিয়ে পরে। আমি বললাম তোমার বাচ্চা পেটে আসতে পারে, ও বলল আসুক, তবু তোমাকে যা বলছি তাই কর। এই কথা শোনে ওকে বললাম তোমাকে কথা দিচ্ছি কালই কাজি অফিসে গিয়ে তোমাকে বিয়ে করে বৌয়ের মর্যাদা দিব। বলেই ওর মুখে জিহ্বা ঢুকিয়ে দেই। এমন সময় ওর ভোদার জলে আমার ধোনে ভিজে উঠে, আমার ধোন ফুলে ওঠে অস্বাভাবিকভাবে আমি সমস্ত শক্তি দিয়ে ধোন জরায়ুমুখ পর্যন্ত চেপে ধরি। তারপরই সমস্ত মাল পর জরায়ুতে পাঠিয়ে দেই।

১ মিনিট ধোন চেপে ধরে রাখি তারপর আসতে আসতে ধোন নরম হতে শুরু করলে ওর ভোদার দেয়াল ধোনকে চেপে ধরতে থাকে। আমার মাল অনেক গাড় তাই জরায়ু থেকে একফোঁটা মালও ব্যাক ফ্লো হয়না। রুথির ভোদার উপর মাথা রেখে শুইয়ে পড়ি। ও আমার চুলে বিলি কাটতে কাটতে বলে সত্যি কি তুমি আমাকে বিয়ে করবে। আমি বললাম হ্যা কালই আমরা বিয়ে রেজিষ্ট্রেশন করব। ও খুশি হয়ে বলল,”” বাবু আমার পুরো শরীর তোমার তুমি যদি আমাকে আজ মেরেও ফেল আমি কিছু বলব না। তুমি আমাকে যেভাবে খুশি যেখান দিয়ে খুশি চোদে ফাটিয়ে ফেল। “” আমি বললাম তুমি বিয়ের পর কাল থেকে প্রতিদিন তিনবার করে আমাকে চুদতে দিলেই হবে। বললাম যেহেতু আমাদের বিয়ে গোপন থাকবে তাই তোমার বাড়ি থেকে আসা তোমার কাজ। ও বলল “ আমি বাড়িতে বলল আলাদা বাসায় থাকব বান্ধবীর সাথে। বান্ধবীকে দিয়ে মাকে বললে রাজি হবেই। আচ্ছা আমার কোন জিনিস টা তোমার সব থেকে ভালো লাগে।“” উত্তরে বললাম তোমার পাছা। ও অবাক হয়ে বলল “ তুমি কি পাগল! এতো মোটা ধোন কখোনোই পোদের ফুটুই ঢুকবে না। কিন্তু তুমি করতে চাইলে না করব না……

আমার ধোন এতো বেশি উত্তেজিত ছিল যে মনে হচ্ছিল ফেটে যাবে। আমার ধোন কখনোই আগে এতো মোটা ও বড় আকার ধারন করেনি। আমি রুথিকে বললাম এখন তোমাকে দেখাব তোমার ছোট ভোদার ফুটুই কিভাবে এটা যাওয়া আসা করে। তাই বলে ওর পাছার নিচে দুই বালিশ দিয়ে পা দুইটা দুই হাতে ধরিয়ে শোনায় হেলান দিতে বললাম আর ও মাথা নিচু করে ওর রসালো ভোদা দেখতে লাগল। ওর ভোদার পর্দা ফাটানোর পরও এখনো অনেক টাইট হয়ে আছে।

ভোদার পাপড়ি সরিয়ে আমার একটা আঙ্গুল দিয়ে আসতে আসতে চাপ দিয়ে দেখালাম ওর ভোদা কত টাইট। ও বলল” দেখেছো একবার চুদা খাওয়ার পরও কত টাইট। তাই তোমার ওতোবড় মোটা বাড়া ঢুকানোর সময় একটু আস্তে দিও। “সত্যি বলতে আমার ধোন অনেক মোটা। আমি আমার ধোনে একগাদা থুথু দিয়ে আর ওর ভোদার ফুটুই জিহ্বা দিয়ে পিছলা করে নিলাম।তারপর ফুটুই ধোন রেখে, ওর পাছার মাংস শক্ত করে ধরে ওকে বললাম তাকিয়ে দেখ কিভাবে তোমার ভোদা আমার ৬.৫ ইঞ্চি ধোন গিলে খায়, আর তুমি মুখে এই কাপড় ভরে রাখ যাতে যত কষ্টই হোক সহ্য করতে পার? রুথি বলল তুমি ভরে দাও ।

দিচ্ছি বলেই আমি আমার গায়ের সমস্ত শক্তি দিয়ে দিলাম চাপ। ফোনের প্রায় সব ঢুকে গেল, রুথির চোখ দিয়ে পানি গড়িয়ে দুধের মাঝখানে পড়তেছে কিন্তু ওর মুখে বিজয়ের হাসি। আমি টানা ১০ মিনিট ওভাবে ওকে ঠাপ দিতে থাকলাম , এর মাঝে ওপর দুইবার ওরগাজম হয়েছে। সারা ঘর জুড়ে ওর শিৎকার আর ফচফচ শব্দ। আমার ও মাল বের হবে বুঝতে পারছি। রুথিকে বললাম মাল কোথায় ফেলব। ও বলল মাল বের হবার সময় সম্পর্ন ধোন ওর ভোদা ঢুকিয়ে জরায়ুমুখের মধ্যে ঠেসে ধরতে যেন সবাই মাল জরায়ুর মধ্যে গিয়ে পরে। আমি বললাম তোমার বাচ্চা পেটে আসতে পারে, ও বলল আসুক, তবু তোমাকে যা বলছি তাই কর।

এই কথা শোনে ওকে বললাম তোমাকে কথা দিচ্ছি কালই কাজি অফিসে গিয়ে তোমাকে বিয়ে করে বৌয়ের মর্যাদা দিব। বলেই ওর মুখে জিহ্বা ঢুকিয়ে দেই। এমন সময় ওর ভোদার জলে আমার ধোনে ভিজে উঠে, আমার ধোন ফুলে ওঠে অস্বাভাবিকভাবে আমি সমস্ত শক্তি দিয়ে ধোন জরায়ুমুখ পর্যন্ত চেপে ধরি। তারপরই সমস্ত মাল পর জরায়ুতে পাঠিয়ে দেই। ১ মিনিট ধোন চেপে ধরে রাখি তারপর আসতে আসতে ধোন নরম হতে শুরু করলে ওর ভোদার দেয়াল ধোনকে চেপে ধরতে থাকে।

আমার মাল অনেক গাড় তাই জরায়ু থেকে একফোঁটা মালও ব্যাক ফ্লো হয়না। রুথির ভোদার উপর মাথা রেখে শুইয়ে পড়ি। ও আমার চুলে বিলি কাটতে কাটতে বলে সত্যি কি তুমি আমাকে বিয়ে করবে। আমি বললাম হ্যা কালই আমরা বিয়ে রেজিষ্ট্রেশন করব। ও খুশি হয়ে বলল,”” বাবু আমার পুরো শরীর তোমার তুমি যদি আমাকে আজ মেরেও ফেল আমি কিছু বলব না। তুমি আমাকে যেভাবে খুশি যেখান দিয়ে খুশি চোদে ফাটিয়ে ফেল। “” আমি বললাম তুমি বিয়ের পর কাল থেকে প্রতিদিন তিনবার করে আমাকে চুদতে দিলেই হবে। বললাম যেহেতু আমাদের বিয়ে গোপন থাকবে তাই তোমার বাড়ি থেকে আসা তোমার কাজ। ও বলল “ আমি বাড়িতে বলল আলাদা বাসায় থাকব বান্ধবীর সাথে। বান্ধবীকে দিয়ে মাকে বললে রাজি হবেই। আচ্ছা আমার কোন জিনিস টা তোমার সব থেকে ভালো লাগে।“” উত্তরে বললাম তোমার পাছা। ও অবাক হয়ে বলল “ তুমি কি পাগল! এতো মোটা ধোন কখোনোই পোদের ফুটুই ঢুকবে না। কিন্তু তুমি করতে চাইলে না করব না………..

চলবে…..


Post a Comment

0 Comments