-->

আমি এবং আমার লাজুক মায়ের পবিত্র সঙ্গমের কথা (পর্ব - ১)



বাবা বাইরে থাকত। আমার মা খুব সেক্সি আর যৌন ইচ্ছাও অনেক বেশী। বাবা ঠিকঠাক সময় দিতে না পারার জন্য মায়ের খুব কষ্ট হত, তাই আমি সুযোগের সৎ ব্যাবহার করলাম। মা'কে চুদে তার ভোঁদার জ্বালা ঠাণ্ডা করলাম। আমার চোদন খেয়ে মা খুব আনন্দ পেল।

 
 
ঘটনার সূত্রপাত হয় আমি ক্লাস ১২ এ থাকা অবস্থায়, তখন ২০১৫ সাল। আমরা মফস্বল এ থাকতাম। আমি ক্লাস ১০ থেকেই প্রচুর মেয়ে ও মহিলাদের স্নান করা দেখেছি। ভাল ছাত্র হওয়ায় সব একটা  গ্রহণযোগ্যতা ছিল। ক্লাস ১২ এ উঠার পরে এক আন্টির দুধ ধরেছিলাম, এই আন্টিই আমাকে সেক্স করা শিখায়।

তো ঘটনা ছিল নভেম্বর মাসে, আমার মা লম্বা ফর্সা, সাথে অসম্ভব সুন্দরী। আমার বাবাও হ্যান্ডসাম অনেক। মার দুধের সাইজ ৩৬ডি। পেটে চর্বি নেই, তবে বড়সড় শরীর, দেখতে খুব ভাল লাগে। বাসায় থ্রি-পিচ পরে, বাহিরে গেলে বোরকা। আর কোন দাওয়াত এ গেলে শাড়ি পড়ত। মা অবশ্য কখনো শরীর দেখিয়ে বেড়াতো না। বাবার চাকরি নিয়ে বেশি ব্যাস্ত থাকায় মাসে শুধু ৪-৫ দিন বাসায় থাকত। যেটা মার যৌনকাঙ্কা মেটানোর জন্য যথেষ্ট ছিল না।

ঘটনা দিন মা স্নান এ যায়, আমাদের ডুপ্লেক্স বাসা, মা বাথরুম এর পাশে সিড়িঘর এর স্টোর রুম। যেখান থেকে মার স্নান স্পষ্ট দেখা যায়। সেদিন আমি কোন কাজে স্টোর এ ঢুকলে দেখি মা বাথরুম এ ঢুকল। মা প্রথমে হিসু করল। তারপর আয়নায় গিয়ে মুখের পরিচর্যা করল অনেক সময় নিয়ে। এরপরে আসল সেই মুহুর্ত।

মা তার কামিজ খুলে ফেলল, তারপর পায়াজামা, মা তখন শুধু ব্রা আর পেন্টিতে দাড়ানো। এর কিছুক্ষণ এর মধ্যেই মা তার ব্রা আর পেন্টিও খুলে ফেলল। তখন প্রথমবার এর মত মাকে ল্যাংটা দেখলাম। আমি চোখ সরাতে পারছিলাম না, মার বড় বড় দুধ দেখে আমার চোখ ছানাবড়া হয়ে গেছে। এত বড় টাইট দুধ একটুও ঝুলে নি। এর পরে নজর গেলে সেই পবিত্র স্থানে, যার মাধ্যমে আমি দুনিয়ার আলো দেখি, মার যোনিছিদ্র। একদম লালচে গোলাপি রঙের ছিদ্র, তবে বুজা যাচ্ছে এই ছিদ্র অলরেডি ব্যাবহৃত।

মা প্রথমে সারা গায়ে সাবান মেখে ধুয়ে নেয়৷ তারপর দুধ আর যোনি পরিষ্কার করে। এরপর মাকে দেখলাম ফিঙ্গারিং করছে, বুজলাম মার যৌন চাহিদা প্রচুর যা পূরণ হচ্ছে না। প্রায় ৭-৮ মিনিট মা আঙ্গুল চালানোর পর পানি ছেড়ে দেয়, সাদা ঘন পানি। যেটা বাথরুম এর ফ্লোরে ছড়িয়ে পড়ে। এরপর মা নিজেকে পরিষ্কার করে জামা কাপড় পরার জন্য বাথরুম থেকে বের হয়। মাকে দেখলাম পুরা ল্যাংটা হয়ে বাথরুম থেকে বের হয়ে রুমে গেল। আমি সেদিন বুজলাম মা স্নানে গেলে কেন রুম লক রাখত। এরপর আমি মার রুমের কাছে গিয়ে উকি মারার ট্রাই করি কিন্তু আর কিছু দেখলাম না। এরপর আবার আমি বাথরুম এর সামনে গিয়ে হাত মেরে সব বীর্য মার জানালায় রেখে দি। এরকম ঘটনা আমি প্রায় করতাম, তবে মা বুজত কিনা যানি না।

একদিন খেয়াল করলাম মা বাথরুম পরিষ্কার করার জন্য জানালা মুছছিল, তখন আমার বীর্যগুলো দেখে কি ভেবে যেন হাতে তুলে নেয়। এরপরে গন্ধ শুকে দেখে, তারপর যা করল তাতে আমি অবাক হয়ে যাই। মা আমার বীর্য তার দুধে ডলা শুরু করল। আমি তখনই সিদ্ধান্ত নিলাম মাকে আমি যৌন সুখ দিবই।

মা বাহিরের মানুষ এর সামনে যতই ভদ্রতা করুক না কেন আমার সামনে একদম খোলা মেলা থাকত। বুকে ওরণা দিত না তেমন। আর মার পেটে চর্বি না থাকাই সাথে টাইট জামা পড়ায় মার দুধ বুজা যেত ভাল ভাবেই। আমি কখনো মার দুধের দিকে তাকালে ভুলবশত মা বলত “মার দিকে এইভাবে তাকাতে নেই বাবা”। কিন্তু অইদিনে বীর্য এর ঘটনার পরে মার দুধের দিকে তাকিয়ে থাকলেও মা কিছুই বলত না, হেসে বলত “বড় হয়ে গেছিস তুই"।

আমি আর মা ছোটবেলা থেকেই বন্ধুর মত, এসব ঘটনার পর থেকে আরো বেশি ফ্রি হই। ততদিনে আমি ইন্টার এ উঠে যাই। আমার একটা বান্ধবী হয়, যার সাথে আমার ততদিনে সেক্স ছাড়া বাকি সব হয়। একদিন মাকে বললাম বান্ধবীর কথা। মা আমাকে সারপ্রাইজ করে বলে বাসায় নিয়ে এসে টাইম পাস করতে।

কিছুদিন পরে আমার বান্ধবী বাসায় আসে, সেদিন মা আমার কাছে এসে কনডমের একটা প্যাকেট হাতে ধরিয়ে বলে, যাই করি না কেন সেইফ যেন থাকি। সেদিন আমি আমার বান্ধবীর কৌমার্য হরণ করেছিলাম, মেয়েটার সবকিছুই ছোট ছিল। কিন্তু আমার মন পরে রইল মায়ের প্রতি।

এরকম প্রায় অনেক মেয়েকেই আমি বাসায় চুদতাম, মা আমাকে কনডম এর প্যাকেট কিনে দিত, আর নিজে স্কুলে চলে যেত। আমার যৌন জীবন ভালই যাচ্ছিল, শুধু মাকে চুদার জন্য মন উতলা হয়ে গিয়েছিল। মাকে আমি প্রায় স্নান এর সময় উলঙ্গ দেখতাম। মার স্নান দেখে, তার দুধ আর যোনি দেখে হাত মারতাম। মা আর আমি অনেক ফ্রি হয়ে যাই আস্তে আস্তে। আমি মার ব্রা সাইজ আর আমার নুনুর সাইজ নিয়েও কথা বলতে থাকি।

একদিন ভাত খাওয়ার সময় মা জিজ্ঞাসা করল আমি ঠিক কতদিন ধরে তার স্নান করা দেখি। মার এই কথা শুনে আমার গলা শুকিয়ে গেল। আমি ভয় পেয়ে গেলাম। মা আবারও প্রশ্ন করল, “কিরে কিছু বলসিছ না কেন, কতদিন ধরে আমার স্নান দেখছিস তুই”। আমি ভয়ে ভয়ে বললাম অরায় ১বছর। মা তখন বলল, “আর কখনো লুকিয়ে দেখবি না, দেখার ইচ্ছা হলে সামনাসামনি বলবি, অথবা আমার সাথে স্নান করবি, আমার মন মেজাজ ভাল থাকলে আমি দেখাব”

মার এই কথা শুনে আমার ভিতরে আনন্দের বন্যা বয়ে গিয়েছিল। পরক্ষণেই মা বলল,” শুধু দেখবি, ধরা বা ছোয়া যাবে না এখন, সব কিছু আস্তে আস্তে পাবি”। আমি তখনই বললাম, “মা আমি এখন দেখতে চাই, প্লিজ দেখাবে”। মা বলল, ” ভাত খেয়ে শেষ কর আগে, তারপর আমি ডাকব তোকে”

আমি দ্রুত ভাত খেয়ে শেষ করলাম। তারপর হাত মুখ ধুলাম, ফ্রেশ হয়ে অপেক্ষা করতে থাকলাম কতক্ষন এ মা রুমে ডাকবে। প্রায় ১ঘন্টা পর এল সেই কাঙখিত মুহুর্ত। মা রুমে ডাকল আমায়। আমি রুমে গিয়ে দেখলাম মা থ্রি-পিস পড়া, একটু ঢোলা থ্রি-পিস, যদিও মাকে সুন্দর লাগছিল অনেক। মা জিজ্ঞাসা করল, ” কেমন লাগছে আমাকে”। আমি বললাম, ” অসম্ভব সুন্দরী”। এরপর মা আস্তে আস্তে তার সালোয়ার খুলল, পায়জামা খুলল। আমার মা তখন আমার সামনে শুধু ব্রা-প্যান্টি পড়া।

আমার নুনু তখন একদম দাড়ানো, মা সেটা দেখে বলল, 'তুইও তোর সবকিছু খুলে ল্যাংটা হয়ে যা, আমার শরীর দেখে চাইলে হাত মারতে পারিস, সমস্যা নেই'। আমিও মার কথা মত আমার সব কাপড় খুলে ফেললাম। তারপর গিয়ে সোফায় বসলাম। মাও আস্তে আস্তে তার ব্রা-পেন্টি খুলে ফেলল। তখন আমার মা আমার সামনে পুরা নগ্ন। ধোন পুড়া দাঁড়িয়ে আছে, মা আমার কাছে এসে আস্তে আস্তে তার শরীর এর প্রতিটা অঙ্গ-প্রত্যঙ্গ খুটিয়ে খুটিয়ে দেখাল।

আমার অবস্থা খুবই খারাপ ছিল, আমি হাত মারা শুরু করলাম, ১০মিনিট এর মাথায় আমার বীর্য বেরিয়ে পড়ল, কিছু ফোটা মায়ের গায়ে গিয়ে পড়ল।

Post a Comment

0 Comments