-->

পাশের বাড়ির কাকিমাকে চুদে ভোঁদা ফাটালাম



কাকিমার বালে ভরা গুদ চাটলাম। আহ! কি গরম হলহলে গুদ কাকির, যেন গরম ভাপ বের হচ্ছে। মাগো! কি রস ছাড়ছে কাকি, গুদের ভেতরটা থকথকে রসে পুরো হড় হড় করছে। গুদের বাইরের চুলগুলো অব্দি ভিজে চপচপ করছে। আমিও প্যান্ট খুলে ল্যাংটো হলাম, আখাম্বা বাঁড়াটা দেখে কাকিমা তো অবাক! দেরি না করে ঢুকিয়ে দিলাম ওর ভোঁদার মধ্যে। আমার ধোন দিয়ে কাকিমার ভোঁদার ভেতরে গুঁতাতে শুরু করলাম। কাকিমার মুখের অভিব্যাক্তিতে তখন চোদন সুখ স্পষ্ট।



হ্যালো বন্ধুরা, আমি শুভ্রদ্বীপ। আগের স্টোরীতে আমি আমার বড়ো পিসিকে ও পাশের বাড়ির মাসিকে কিভাবে চুদেছি তা বলেছিলাম। এবার বলবো আমার এক কাকিমার কথা। কাকি আমার আপন নয়। আমাদের গ্রামের বাড়িতে চন্দন নামে একজন থাকতো। তাদের বাড়ি ছিলো আমাদের বাড়ির পাশে। ওর কাকার স্ত্রী, দীপিকা। কাকিমারর তিন ছেলে। বড়ো ছেলের নাম নয়ন। সবাই কাকিমাকে নয়নের মা বলে ডাকতো।

কাকির বয়স ৩৫ বছর। কাকি লম্বা ৫ ফীট ১০ ইঞ্চি। গায়ের রং শ্যামলা। এই ঘটনা এক বছর আগের। আমার পিসিকে চোদার প্রায় তিন মাস পরে। সেইদিন ছিলো দুর্গা পুজোর নবমী। আমি খুব সকালে ঘুম থেকে উঠেছিলাম। আমি বাথরুমে যাচ্ছিলাম, একটু দূরেই ছিল বাথরুমটা। আমি 
বাথরুম থেকে বের হয়ে হাত ধোবার জন্য কলে যাচ্ছিলাম। তখন সকাল সতটা। দেখলাম কাকিমা হাতে কাপড় নিয়ে পুকুর পাড়ে যাচ্ছে। আমি তাড়াতাড়ি হাত ধুয়ে কাকিমাকে ফলো করলাম।


পুকুরপাড়ে অনেক গাছ ছিলো। সেথানে ছোটবেলায় আমরা সবাই মিলে একটা ছোটো ঘর বানিয়েছিলাম খেলার জন্য। আমি গিয়ে সেখানে লুকালাম আর দেখতে লাগলাম। দেখলাম কাকিমা এদিক ওদিক দেখছে। এরপর কাকি নিজের ব্লাউস খুলে ফেলল। কাকির ৩৪ সাইজের ডবকা দুধগুলো দেখতে পেলাম! কাকির দুধের নিপল গুলো ছিলো কালো। আমি প্যান্টের চেন খুলে খেঁচতে লাগলাম। কাকিমার পিঠটা ছিলো পুরো খোলা। কাকি এবার স্নান করতে লাগলো।

স্নান শেষে কাকি পুকুর থেকে উঠলো। কাকির শাড়ির আঁচল সরে গিয়েছিলো। এরপর কাকি জামাকাপড় নিয়ে গোয়াল ঘরে গেলো। সেখানে পুরো ল্যাংটা হয়ে জামাকাপড় চেন্জ করলো। আমি কাকির কথা ভেবে সেইদিন চারবার খেঁচেছিলাম। সারাটা বিকাল কাকির কথা মনে পরছিল। সন্ধা বেলা দেখলাম কাকি পুজো দেয়ার জন্য ঘর মুছছে। আমি ভাবলাম কাকি হয়ত ড্রেস চেন্জ করবে। এই ভেবে আমি বাতরূমের ওখানে গেলাম। ওখান হতে কাকীদের ঘরে গেলাম।

কাকীদের ওই ঘরটা ছিলো বেড়ার। বেড়ার ফাঁক দিয়ে তাকিয়ে থাকলাম। কিছুক্ষন পর কাকি আসল। এরপর কাকি শাড়ি, ব্লাউস খুলল। পুজোর জন্য নতুন শাড়ি, ব্লাউস পড়লো। এরপর কাকি পুজো দিলো। আমি কাকির সব দৃশ্য দেখতে লাগলাম। কাকির পুজো দেয়া শেষ করলে ওখান হতে চলে আসলাম। ভাবতে লাগলাম কিভাবে এই মাগীকে খাওয়া যাই। কাকাদের সাথে আমাদের ঘরটা লাগানো ছিলো। আমি যেই রূমে থাকি সেখান থেকে ওদের ঘরের কথাবার্তা শোনা যায়।


সেইদিন রাত ১টা বাজে প্রায়। একটা শব্দে আমার ঘুম ভাঙল। আমি শুনতে পেলাম পাশের ঘর থেকে আওয়াজ আসছে। আমি কান পেতে শুনলাম। শুনলাম কাকি বলছে আরও জোরে চোদো আরও জোরে। এই শুনে আমার বাড়া খাড়া হয়ে গেলো। আমি বুঝলাম কাকা আর কাকি সেক্স করছে। আমি সেদিন খেঁচলাম। ঘুমানোর সময় ভাবতে লাগলাম যেভাবে হোক এই মগীকে চুদতে হবে। এই সময় আমার হ্যান্ডিক্যামটার কথা মনে পড়লো। আমি ভাবলাম কালকে এই মাগীটাকে চুদব।

আমি সকাল ৬টায় ঘুম থেকে উঠলাম। হ্যান্ডিক্যামটা নিলাম। আর কাকির আসার আগে পুকুর পাড়ে এক গাছে হ্যান্ডিক্যামটা সেট করলাম। কাকি ৬টা ৪০ এর দিকে আসলো। কাকি তার স্নান করতে লাগলো। আমি চুপি চুপি ওই ঘর হতে বের হয়ে গোয়াল ঘরে আমার মোবাইল ক্যামেরা ভিডিও মোডে রেখে চলে আসলাম। কাকি গোয়াল ঘরে ড্রেস চেংজ করলো। আমি সব ভিডিও ল্যাপট্যপে চালালাম। দেখলাম ভিডিও সব পার্ফেক্ট উঠেছে।

সেদিন ছিলো দশমী। সবাই বিসর্জনে চলে গেলে আমি কিছু আবির নিয়ে কাকির ওখানে গেলাম। কাকি আমাকে দেখতে পেলো না। আমি আবির নিয়ে কাকির মুখে লাগিয়ে দিলাম। কাকি চমকে উঠল। কাকি সামনে আসলে আমি রং নিয়ে কাকির দুধে লাগালাম। কাকি বলল কী করছিস। আমি কিন্তু তোর কাকাকে বলবো। আমি কাকিকে ভিডিও গুলোর কথা বললাম আর দেখালাম। কাকি বলল প্লীজ এইগুলো তুই ডীলীট করে দে।

আমি বললাম আমি আজকে তোকে চুদব তারপর ভিডিও ডীলীট করবো। এই বলে কাকির গায়ে ঝাপিয়ে পরলাম। আমি কাকিকে চোদার আগে ক্যামটা চালু করে দিয়েছিলাম। কাকিকে বললাম রাত্রে আমার সাথে দেখা করবে আমার ঘরে। কাকি বলল অসম্বব। আমি বললাম সবই সম্বব। এই বলে চলে গেলাম। কাকির জন্য রাত্রে ওয়েট করলাম। রাত তখন একটা। কাকির চিৎকার শুনতে পাচ্ছি।


কিছুক্ষন পর সব নিস্তব্দ হয়ে গেলে। রাত ১টা ৪৫ নাগাদ আমার দরজাই ন্যক করলো। আমি বললাম কে। কাকি বলল আমি। আমি কাকিকে ঘরে ঢোকালাম । তারপর ঘরে লাইট জ্বালালাম। এরপর কাকিকে ন্যাংটো করলাম। কাকি কোনো বাধা দিলো না। বাচ্চারা যেভাবে দু হাতে বোতল ধরে দুধ খায়, সেই ভাবে একটা মাই ধরে আঙ্গুরের মত বড় বোঁটাটা নিজের মুখে ভরে লজেন্সের মত চুষি, অল্প কামড়াই। পাছার চাপড়া গুলো রগড়ে রগড়ে চটকাই, হাতের আঙ্গুলের ফাঁক দিয়ে নরম চর্বি আর মাংস বেরিয়ে আসে। চেষ্টা করি ওনার পোঁদের ছেঁদাটা খুঁজতে। বাপরে পুরো ঘন কালো বালে ভর্তি গুদ ওনার। কাকিমা ফিস ফিসিয়ে বলতে থাকেন “সোনা বাবা, নিজের কাকিমার হিসির জায়গায় হাত দিতে নেই বাবা। কাকিমা লজ্জা পায় যে!”


কাকির বালে ভড়া গুদ চাটলাম। আহ কি গরম হলহলে গুদ কাকির, যেন গরম ভাপ বের হচ্ছে। মাগো কি রস ছাড়ছেন কাকি, গুদের ভেতরটা থকথকে রসে পুরো হড় হড় করছে। গুদের বাইরের চুলগুলো অব্দি ভিজে চপচপ করছে। আমিও প্যান্ট খুলে ল্যাংটো হলাম। বললাম, 'নিজের হাত দিয়ে আমার বাঁড়াটাকে একটু চটকাচটকি করে দাও তো দেখি।’

শুধু বলার অপেক্ষা্, কাকি বাঁ হাত দিয়ে কপাৎ করে আমার বাড়াকে ধরেই চমকে গেলেন ‘মাআআ গোওওও কি মোটা তোরটা, বাপরে বাপরে বাপ, পুরো হাতির শুঁড়। কাকির গুদের ঘন জঙ্গল ভেদ করে কাকির গুদে আমার হাতির শুঁড়টা ঢুকিয়ে এক ঘন্টা চুদলাম। সেই সময় কাকির মাসিক চলছিলো। কাকি কে বললাম আমি তোমার পেটে আমার বাচ্ছা চাই। এই বলে কাকির গর্ভে মাল ফেললাম।


সে রাতে কাকিকে পাঁচবার চুদেছিলাম। কাকির গুদ, মুখ, পোঁদ একটাও বাদ রাখলাম না। সব গর্তেই মাল ফেললাম। ভোর ৫টায় কাকি আমার ঘর থেকে গেলো। সে দিন সকালে আমি আর কাকি ঘুম থেকে দেরি করে উঠলাম। কাকির সাথে কলতলায় দেখা হলে কাকিকে বললাম এখন কী করছ গো। কাকি বলল চা বানিয়েছি । আমার ঘরে এসো খাবে। আমি গেলাম কাকিদের বাসাই।

সেখানে চা দিলে আমি চায়ের মধ্যে আমার বাড়া ডুবিয়ে বললাম কী গো এসো চা খাবে। কাকি লজ্জা পেল, আমি বললাম কী হলো এসো। কাকি এসে আমার বাড়া ডোবানো চা খেলো। এরপর দরজা লাগিয়ে দিলাম। আমি বললাম কাকু কখন আসবে। কাকি বলল কাকু সবে গেছে আসতে রাত হবে। আমি বললাম আজকে তোমাকে প্রাণ ভরে চুদব মাগী। আয় আমার চোদন খেয়ে যা। সেইদিন কাকিকে আমি সাতবার চুদেছিলাম।

কাকিকে চোদার সময় কাকির ছোটো ছেলে আসলো। তার বয়স চার বছর। কাকি কে তখন আমি ঠাপাচ্ছিলাম। কাকি জোরে চিৎকার করছিলো। ছোটো ছেলে বলল, মা কী হয়েছে? তুমি চিৎকার করছ কেন? আর এগুলো কী করছ? কাকি বলল কিছু না বাবা। তুই এখান থেকে যা। আমি বললাম, তুই কোথাও যাস না। এই নে আমার মোবাইলটা নে। এখানে বসে গেম খেল। সে বসে গেম খেলতে লাগলো। আর আমি ছেলের সামনেই কাকিকে চুদতে লাগলাম।

Post a Comment

0 Comments